Home / বিনোদন / কলঙ্কিত অতীত নিয়ে কেঁদে বুক ভাসালেন সানি

কলঙ্কিত অতীত নিয়ে কেঁদে বুক ভাসালেন সানি

বিনোদন সংবাদ: সানি লিওনের নাম শোনেননি এমন মানুষের সংখ্যা কিন্তু নিতান্তই কম। বিভিন্ন সময়ে আলোচিত কাণ্ড ঘটিয়ে খবরের শিরোনাম হয়েছেন সাবেক এ পর্নোতারকা। এবারও তার ব্যতিক্রম হয়নি। তবে এবার সোশ্যাল মিডিয়ায় আলোচনায় আসাটা একটু অন্যরকম। না কোনো রোমান্স বা অভিনয়ে নয়, বাস্তবেই কেঁদে বুক ভাসিয়েছেন সানি লিওন

তার আবেদনময়ী বহু ছবি প্রকাশিত হয়েছে সংবাদমাধ্যমে। সানিকে হাসতে দেখেছেন, রোমান্স করতে দেখেছেন; কিন্তু কখনও কি কাঁদতে দেখেছেন?

সম্প্রতি তার এক সাক্ষাৎকার নিয়ে সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। আলোচিত ওই সাক্ষাৎকারে তার অতীত জীবন নিয়ে কথা তুললে কেঁদে ফেলেন তিনি।

সানি লিওনের বায়োপিক নির্মিত হচ্ছে। আর সেই সিনেমার শুটিংয়ে অভিনয় করতে গিয়ে আবেগে কেঁদে ফেললেন তিনি। পুরনো সেসব দিনের কথা মনে করে শুটিংয়ের একপর্যায়ে সানি হাউমাউ করে কেঁদে ফেলেন।

সানি জানিয়েছেন, শুটিংয়ের সময় এমন বহু সময় গেছে যখন তিনি অভিনয় করতে গিয়ে আবেগে ভেসে গেছেন। শুটিংয়ের প্রথম দিকে তিনি বেশ উচ্ছ্বসিত ছিলেন। তবে যত শুটিং এগিয়েছে, ততই পুরনো অনেক কথা মনে পড়েছে। আর সে জন্যই তিনি আবেগপ্রবণ হয়ে পড়েন।

এ অভিনেত্রী জানিয়েছেন, তিনি যখন নিজের কাজের কথা তার বাবাকে জানান, আর তার বাবা সেটি শুনে ভেঙে পড়েন। এ দৃশ্য শুট করার সময় নিজের আবেগ ধরে রাখতে পারেননি সানি। শুটিং সেটেই কান্নায় ভেঙে পড়েছিলেন।

ওই সময় শুটিং সেটে উপস্থিত ছিলেন স্বামী ড্যানিয়েল। তিনিই সানিকে সান্ত্বনা দেন।

Check Also

শাহরুখ গৌরীর প্রেম: সিনেমার গল্পকেও হার মানায়

অভিনয় জগতের ব্যক্তিদের প্রেম, বিয়ে, বিচ্ছেদ নিয়ে তারা বরাবরই মিডিয়ায় আলোচিত হয়ে আসছেন। তাদের এই …